ঢাকা জেলায় প্রাথমিক শিক্ষা পদকে সেরা মনোনীত ইউএনও মাজহারুল ইসলাম

প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ০৩:১৮ পিএম

ঢাকা জেলার উপজেলা নির্বাহী অফিসারদের (ইউএনও) মধ্যে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকে সেরা মনোনীত হয়েছেন সাভারে দায়িত্বরত মাজহারুল ইসলাম। শুক্রবার ঢাকার জেলা প্রশাসক (ডিসি) শহীদুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। আজ দুপুরে বিডি২৪ লাইভ ডটকম কে নিশ্চিত করেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম।

পদকের বিষয়ে ইউএনও মাজহারুল ইসলাম বলেন, জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২-এর জন্য বিভাগ ও জেলা পর্যায়ে ইউএনওদের মনোনীত করা হচ্ছে। ঢাকা জেলায় আমাকে মনোনীত করা হয়েছে। আমার সঙ্গে একজন শিক্ষকও মনোনীত হয়েছেন।

তিনি আরও বলেন,আমরা যারা সরকারি কর্মচারী বা জনগণের সেবক আছি, আমরা সব সময় আমাদের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করি আমাদের দায়িত্ব পালন করতে। সরকারের পক্ষ থেকে যখন কোনো উৎসাহ বা প্রণোদনা পাওয়া যায়, সেটা আমাদের কাজের অনুপ্রেরণা হিসেবে কাজ করে। পাশাপাশি আমাদের কাজের দায়িত্বটা আরও বাড়িয়ে দেয়।

৩৩তম বিসিএসে উত্তীর্ণ মাজহারুল ইসলাম গোপালগঞ্জ ডিসি কার্যালয়ে ২০১৪ সালে যোগ দেন। পরে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কাজ করেন তিনি। এরপর আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন। পরে ২০২১ সালের ১৫ এপ্রিল ঢাকার সাভারের ইউএনও হিসেবে দায়িত্ব নেন মাজহারুল ইসলাম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: