কুমিল্লায় গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ০৪:১০ পিএম

কুমিল্লায় প্রায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। ৩০ সেপ্টেম্বর শুক্রবার রাতে জেলার সদর দক্ষিণ মডেল থানার সুয়াগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ ঝালকাঠি জেলার নলছিটি থানাধীন পূর্ব রায়পুর বটতলা গ্রামের মোঃ ইদ্রিস খানের ছেলে মোঃ হাসান খান (২৩); কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন উত্তর বিজয়পুর, ধরনীবন্দ গ্রামের মোঃ হিরণ মিয়ার ছেলে মোঃ রিফাত হোসেন (২২) এবং একই জেলার কোতয়ালী মডেল থানাধীন রাঙ্গরী গ্রামের কুদ্দুস মিয়া’র ছেলে মারুফ হোসেন (১৯)।র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান- গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: