বিসিবির কোচ অফ দ্যা ইয়ার ঠাকুরগাঁওয়ের রাহাত

প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ০৭:৪০ পিএম

বিসিবির বর্ষসেরা ডেভলপমেন্ট কোচ হিসেবে নির্বাচিত হয়েছেন ঠাকুরগাঁওয়ের রোকুনুজ্জামান রাহাত। বৃহস্পতিবার মীরপুর স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে দুপুর দেড়টায় তার হাতে তুলে দেওয়া হয় ক্রেস্ট ও একলক্ষ টাকার চেক।

এসময় উপস্থিত ছিলেন বিসিবির সিইও নিজাম উদ্দীন চৌধুরী, গেম ডেভেলপমেন্ট চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন, পরিচালক ওবায়েদ রশিদ নিজামসহ অন্যান্যরা। বিসিবির ২০২১-২২ সালের ৬৪ জেলার ৬৪ কোচ ও ৯টি ডিভিশনের ৯জন কোচের ভেতর কোচ অফ দ্যা ইয়ার হিসেবে জেলার ৪জন ও ডিভিশনের ২ জনকে এই সন্মানে ভূষিত করা হয়।

রাহাত বলেন, তিনি ঠাকুরগাঁওয়ে ১৯৯৯-২০০০ সালে প্রথম তরুণ সংঘের হয়ে ক্রিকেট মাঠে নামেন। এরপর রাশেদ ইকবালের ক্রিকেট কোচিং স্কুলে যোগ দেন। এরপর আর ঘুরে তাকাতে হয়নি, ক্রিকেট নিয়েই পড়ে ছিলেন। জেলা ক্রিড়া সংস্থার হয়ে সারাদেশে খেলেছেন।

২০১৪ সালের নভেম্বরে বিসিবির ক্রিকেট ডেভেলপমেন্ট কোচ হিসেবে ঠাকুরগাঁও জেলায় যোগ দেন। রাহাত আরও বলেন, সকলের ভালোবাসা ও দোয়ায় আজ আমি এই পর্যায়ে। ইনশাআল্লাহ সবার দোয়া থাকলে আগামীতে আরও ভালো যায়গায় পৌঁছাতে পারবো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: