তালাবদ্ধ ঘরে মিলল ভিক্ষুকের পুরুষাঙ্গ কাটা মরদেহ

প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ০৯:৪৩ এএম

রাজধানীর কামরাঙ্গীরচরে তালাবদ্ধ ঘর থেকে এক বৃদ্ধের পুরুষাঙ্গ কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ভিক্ষুকের নাম ফজল নাম (৫৫)। গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাতে কামরাঙ্গীরচর ভাণ্ডারি মোড়ের ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ফজলের বাড়ি রংপুর জেলার কাউনিয়া উপজেলায়।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ফজলের দুই হাত ছিল না। তাই রাজধানীর বিভিন্ন স্থানে ভিক্ষা করতেন। এরই মধ্যে তিনি দুটি বিয়ে করেছেন। প্রথম ঘরে তার ছেলে রয়েছে। তিনি গ্রামে থাকেন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে তিনি ঢাকায় থাকতেন। ফজলের ভাই সাজু মিয়া জানান, ফজলের দ্বিতীয় স্ত্রীর আরেকটি বিয়ে হয়েছিল। সেই স্বামীর দুটি সন্তান নিয়ে ফজলকে বিয়ে করেন।

কামরাঙ্গীরচর থানার এসআই অনিরুদ্ধ রায় বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পচা গন্ধ পেয়ে থানায় খবর দেন স্থানীয় লোকজন। পরে ভাণ্ডারি মোড়ের ভাড়া বাসা থেকে এক বৃদ্ধের পুরুষাঙ্গ কাটা লাশ উদ্ধার করে পুলিশ। দু-তিনদিন আগে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ফজলের দ্বিতীয় স্ত্রীর সন্ধান পাওয়া যায়নি। তাকে ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: