প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহিদ মাহমুদ

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে আশা এনজিও’র বাবুর্চিকে হত্যার অভিযোগ, ম্যানেজারের উপর হামলা

   
প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, ২ অক্টোবর ২০২২

মেহেরপুরের গাংনীতে হৃদয় আহমেদ (২৩) নামের এক বাবুর্চিকে হত্যা করে, মৃতদেহ গুম করে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালকের উপর হামলা চালিয়েছে স্থানীয় উত্তেজিত জনতা। এমন ঘটনা ঘটেছে গাংনী উপজেলার বাওট গ্রামে। ওই গ্রামে অবস্থিত একটি এনজিও প্রতিষ্ঠান আশা অফিসে বাবুর্চির কাজ করত হৃদয়। সে উপজেলার ছাতিয়ান গ্রামের হাওড়া পাড়ার মিন্টু মিয়ার ছেলে।

শনিবার দিবাগত রাতে কে বা কারা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে লাশ গুম করেছে বলে ধারণা করছে স্থানীয়রা। রবিবার (২ অক্টোবর) সকালে ঘরে রক্ত দেখতে পেয়ে পুলিশে খবর দিলে কুমারীডাঙ্গা পুলিশ ফাড়ির সদস্যরা ঘটনাস্থল থেকে একটি বটি (হাসুয়া) উদ্ধার করে। তবে এখন পর্যন্ত হৃদয়ের কোন সন্ধান পাওয়া যায়নি।

এদিকে উত্তেজিত জনতা সন্দেহ ভাজন আশা অফিসের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলামের উপর হামলা চালায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে হেফাজতে নিয়েছে। ইতোমধ্যেই গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রকৃত ঘটনা উৎঘটনের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: