প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শুটিংয়ে ফিরলেও কেউ কারও সঙ্গে কথা বলেননি শাকিব-বুবলী

   
প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, ২ অক্টোবর ২০২২

সন্তানের খবর প্রকাশের একদিন পরই একসঙ্গে শুটিং করেছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী। ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফিরেছেন এ তারকা জুটি। রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে শনিবার সকাল সাড়ে ১০টায় ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নেন তারা।

জানা গেছে, গতকাল ওই হোটেলে দিনভর চলে ‘সুরমা সুরমা’ শিরোনামের গানটির শুটিং। কিন্তু দিনভর গানের শুটিং করলেও শাকিব-শবনম বুবলী দুজনে কেউ কারও সঙ্গে কোনো কথা বলেননি। দৃশ্যধারণ শেষ হতে না হতেই দুজনেই আলাদা দুই জায়গায় গিয়ে বসেন। পরিচালকের ডাক পড়লে আবার তাঁরা ক্যামেরার সামনে এসে দাঁড়াতেন। তাই তো ভিন্ন ধরনের পরিকল্পনায় রোমান্টিক ধাঁচের এই গানের শুটিং করতে হয়েছে। নায়ক–নায়িকা দুজনের সিদ্ধান্তের কারণেই এমন বদল আনতে হয়েছে বলে জানান শুটিং–সংশ্লিষ্ট ব্যক্তিরা।

তবে এতে করেও শুটিংয়ে কোনো প্রকার অসুবিধা হয়নি বলেই জানালেন ছবিটির পরিচালক তপু খান। তিনি বলেন, ‘শুটিংয়ে দুজন ভীষণ আন্তরিক ছিলেন। সময়ের আগে তারা শুটিং সেটে এসে পৌঁছান। আমরাও সুন্দরভাবে শুটিং করেছি। রাত সাড়ে নয়টার দিকে শাকিব ভাই তার অংশের শুটিং শেষ করেছেন। আর রাত ১১টায় শেষ হয় বুবলীর শুটিং।

এদিকে নানা জল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার সকালে সন্তানের ছবি ও নাম প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম জানিয়ে ফেসবুকে পোস্ট করেন তিনি। পরে একই ধরনের পোস্ট দিয়ে সন্তানের স্বীকৃতি দেন শাকিবও।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: