অজ্ঞাত স্থানে নিয়ে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণ

প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ০৪:০৯ পিএম

প্রেমিকের সাথে দেখা করতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষনের শিকার হয়েছেন জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার এক নারী। প্রেমিক রাজু এবং তার সহযোগীরা ভুক্তভোগী নারীকে চোখ বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। ৯ মাস আগে বিবাহবিচ্ছেদ হয় ভুক্তভোগী নারীর। এরপর একই এলাকার রাজু নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় তার। গত শুক্রবার ভুক্তভোগীকে কামালপুর গ্রামে ডেকে নেন প্রেমিক রাজু। এ ঘটনায় চারজনকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

আটকরা হলেন- উপজেলার ধানুয়া কামালপুর গ্রামের শহীদ মিয়ার ছেলে রাজু মিস্ত্রী, মন্ডল মিয়ার ছেলে রফিকুল ইসলাম , ফুলু মিয়ার ছেলে সেলিম ও হেলিম মিয়া। ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান লাখপতি জানান, ৯ মাস আগে ওই নারীর বিবাহবিচ্ছেদ হয়। পরে একই এলাকার রাজু নামে এক যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। শুক্রবার ওই যুবক ভুক্তভোগীকে মোবাইলে কামালপুর গ্রামে ডেকে নেন। সেখানে যাওয়ার পরই সহযোগীদের সঙ্গে মিলে চোখ বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে তাকে ধর্ষণ করেন। শনিবার সন্ধ্যায় ভুক্তভোগীকে উদ্ধার করে পুলিশ।

বকশীগঞ্জ থানার ওসি তরিকুল ইসলাম বলেন, ধর্ষনের ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: