প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে মাছ ব্যবসায়ীকে হত্যা

   
প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, ২ অক্টোবর ২০২২

ফাইল ছবি

বগুড়ার সদর উপজেলায় জুয়া খেলাকে কেন্দ্র করে মারপিটে গোপাল চন্দ্র দাস (৫০) নামে এক ব্যক্তিকে লাথি মেরে হত্যার করা হয়েছে। শনিবার দিবাগত রাত দুইটার দিকে শেখেরকোলার তেলিহারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গোপাল ওই এলাকার চিত্তরঞ্জন দাসের ছেলে। তিনি পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন। এ ঘটনায় মূল হোতা বিপ্লব পলাতক থাকলেও খেলা চলাকালীন থাকা চারজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- কাজল চন্দ্র সরকার (৩২), পাপ্পু সরকার (৩৫), হেলাল মিয়া (৪০) এবং বিমল চন্দ্র সরকার (৩৭)।

জানা গেছে, রাত ১টার দিকে বিপ্লব, গোপালসহ চার-পাঁচজন মিলে তাসের মাধ্যমে জুয়া খেলছিল। খেলার এ পর্যায়ে গোপালের সাথে বিল্পবের কথাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে রেগে বিপ্লব গোপালের বুকে লাথি মারে। তখন সাময়িক মীমাংসা করে তারা খেলা শেষে যার যার বাড়িতে চলে যায়। বাড়িতে যাওয়ার পর গোপাল বুকে ব্যথা অনুভব করে এবং পরিবারের সবাইকে জানায় জুয়া খেলার সময় বিপ্লব তাকে বুকে লাথি মেরেছে। পরে পরিবারের লোকজন গোপালকে দ্রুত শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার এস আই ইমতিয়াজ আহমেদ জানান, অভিযোগ পাওয়া মাত্র ভোরে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে। সদর থানার ওসি নূরে আলম জানান, লাশ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালের মর্গে রয়েছে। তদন্ত চলছে। শীঘ্রই মূল হোতাকেও ধরা হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: