‘শেখ হাসিনার থেকে যে ওহি নাজিল হয়, তা আমরা পৌঁছে দেই’

প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ০৫:৫৬ পিএম

শেখ হাসিনা সভাপতি, তার থেকে যে ওহি নাজিল হয় তা আপনাদের কাছে আমরা পৌঁছে দেই। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম নেতাকর্মীদের উদ্দেশে এ কথা বলেন। শনিবার (১ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে এ বর্ধিত সভার আয়োজিন করা হয়।

সভায় অংশ নিয়ে জামালপুর-৩ আসনের সংসদ সদস্য মির্জা আজম বলেন, আমাদের তেতাল্লিশ বছরের সকলের আমলনামা নেত্রীর কাছে আছে। দ্বিতীয় অধিবেশনের সিদ্ধান্ত যা আসবে সকলকে মেনে নিতে হবে। এখানে আপনাদের টেনশনের কোনো বিষয় নেই। শেখ হাসিনা যা চাইবেন তাই হবে।

তিনি আরও বলেন, গতকাল ঢাকার পুলিশ কমিশনার বলেছেন—পঞ্চাশ জনের মতো জঙ্গি যারা বাড়ি থেকে পলাতক, তাদের (পুলিশ) কাছে খবর আছে যে, সহিংস ঘটনা ঘটানো হতে পারে। তাদের টার্গেট আওয়ামী লীগকেও আঘাত করা। এ কারনে উন্মুক্ত স্থানের মধ্যে কোনটা সবচেয়ে নিরাপদ তা আলোচনা করে সেটা আপনারা নির্ধারণ করবেন।

মির্জা আজম আরও বলেন, আজকের সভায় স্থান নির্ধারণ করে দুই-একদিনের মধ্যেই আরেকটি কার্যকরী কমিটির সভা দেবেন। আপনারা সকলের বক্তব্য শুনেছেন। সকলকে দেখভাল করার দায়িত্ব জেলা আওয়ামী লীগকে নিতে হবে। নিরাপত্তা সাজসজ্জার জন্য অনেকগুলো কমিটি করতে হবে। যাদের দায়িত্ব দেবেন তারা যেন দায়িত্ব পালন করেন। নয়তো সম্মেলন সঠিকভাবে হবে না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: