ফ্রিজ পরিস্কার করতে গিয়ে বিদ্যুৎ পৃষ্ঠে গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ১০:১৩ পিএম

কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে বিদ্যুৎ পৃষ্ঠে বেবী আক্তার (৪৫) নামের দুই কন্যা সন্তানের জননী মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (২ অক্টোবর) সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের স্বামী নাঈমুল হক চৌধুরী ও পুলিশ সূত্রে জানান, নিহত মোসাঃ বেবী আক্তার সকালে বাড়িতে ফ্রিজ পরিস্কার করার সময় তিনি বিদ্যুৎপৃষ্টে মারা যায়। তারা আরো জানান, বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের খোকন চেয়ারম্যানের বাড়ির নাইমুল হক চৌধুরীর স্ত্রী দুই কন্যা সন্তানের জননী মোসাঃ বেবী আক্তার (৪৫) রোববার সকাল সাড়ে ৯টায় নিজ ঘরে ফ্রিজ পরিস্কার পরিচ্ছন্ন করছিলেন। তার স্বামী নাইমুল হক চৌধুরী আরও জানায়, বেবী আক্তার ভুল ক্রমে তিনি ফ্রিজের বিদ্যুৎ এর লাইন বন্ধ না করে ভিতর পরিস্কার পরিচ্ছন্ন করছিলেন।

এসময় তিনি বিদ্যুৎ পৃষ্ট হয়ে যায় তখন বেবী আক্তার এর মেয়ে দেখে তার বাবা কে জানায় এবং বাড়ির লোকজন টের পেয়ে বিদ্যুৎ এর লাইন বন্ধ করে। এসময় বেবী আক্তার কে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত ডা. গোলাম রব্বানী তাকে মৃত্যু ঘোষণা করেন। পরে বুড়িচং থানার এস আই মোঃ মামুন হোসেন খবর পেয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। এ ঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: