সরকারী বালু চুরির অপরাধে দু’ ব্যক্তির ১ লক্ষ টাকা জরিমানা

প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২২, ১২:৩২ এএম

আবু হাসান শেখ, কিশোরগঞ্জ (নীলফামারী) থেকে: সরকারী বালু চুরির অপরাধে দু’ ব্যক্তির অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত। নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় রবিবার বিকালে ওই দু’ব্যক্তিকে ৫০ হাজার টাকা করে ১ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর-ই-আলম সিদ্দিকী।

উপজেলার নিতাই ইউনিয়নের বাড়ীমধুপুর এলাকায় নদী খননের বালু স্তুপ করে রাখা আছে। এ বালুর স্তুপ থেকে বালু চুরি হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর-ই-আলম সিদ্দিকী। এসময় বালু ভর্তি দু’টি বড় ট্রলিসহ দু’ ব্যক্তিকে আটক করা হয়। আটক দু’ব্যক্তি হল কিশোরগঞ্জ সদর ইউনিয়নের গদা গ্রামের মজনু মিয়ার পুত্র এনামুল হক (২৫) ও বাহাগিলী ইউনিয়নের নয়ানখাল পূর্বপাড়া গ্রামের আমজাদ হোসেনের পুত্র সূর্য (২৬)। এ দু’ জনকে প্রত্যেকের ৫০ হাজার করে ১ লক্ষ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর-ই-আলম সিদ্দিকী জানান, বালু চুরির অপরাধে বালু মহাল আইনে তাদের জরিমানা করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: