পীরগাছায় বিমা কোম্পানির কর্মী উন্নয়ন ও গ্রাহকের বোনাসের চেক বিতরণ

প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২২, ০৪:১২ পিএম

একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) থেকে: রংপুরের পীরগাছায় ট্রাস্ট ইসলামি লাইফ ইনসিওরেন্স লিমিটেডের কর্মী উন্নয়ন ও বিমা গ্রাহকের বোনাসের এক লক্ষ টাকার একটি চেক বিতরণ করা হয়েছে। সোমবার (৩ অক্টোবর) সকালে পীরগাছা জোনাল অফিসে এ চেক বিতরণ করা হয়। কোম্পানির ডেপুটি জেনারেল ম্যানেজার হাফেজ মো. আকরাম হোসেনের সভাপতিত্বে ও মেজবাউল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন কোম্পানির সিনিয়র সহকারী ব্যবস্থাপনা পরিচালক হাফিজার রহমান।

বিশেষ অতিথি ছিলেন পীরগাছা জোনাল ইনচার্জ মাওলানা মো. আব্দুল হাই, এসিসটেন্ট জেনারেল ম্যানেজার শরিফুল ইসলাম, ব্রাঞ্চ ম্যানেজার মোশাররফ হোসেন, সদস্য আমজাদ হোসেন, জাহেদা বেগম, আরিফুল ইসলাম, সাবানা বেগম, নাজমা বেগম, বিশিষ্ট রড-সিমেন্ট ব্যবসায়ী মিলন মিয়া, বিমা গ্রাহক মোজাম্মেল হোসেন, স্বপন কুমার ও বিমল চন্দ্র সহ অনেকে।

বক্তারা বলেন, বিমাখাতের লেনদেন অনলাইন ভিত্তিক হওয়ায় গ্রাহকরা সহজেই তাদের বিমা দাবির চেক পেয়ে যাচ্ছেন। আগের মতো বিমাখাত আর পিছিয়ে নেই। বর্তমান সরকার বিমাখাতকে গুরুত্ব দিয়েছে। যাতে গ্রাহকরা বিমার প্রতি আস্থা অর্জন করতে পারে। পরে বিমা গ্রাহকদের কয়েকটি বিমা দলিল ও তাজুল ইসলাম নামে এক বিমা গ্রাহককে এক লক্ষ টাকার একটি চেক তার হাতে তুলে দেন অতিথিরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: