বগুড়ার শেরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শুভ বহিষ্কার

প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২২, ০৯:৪৫ পিএম

সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকায় বগুড়ার শেরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (৩ অক্টোবর) বাংলাদেশ ছাত্রলীগে কেন্দ্রীয় নির্বাহী সংসদস এর প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায় বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বহিস্কার করেন।

লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় আরিফুল ইসলাম শুভ (বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর উপজেলা শাখার সভাপতি) শেরপুর বগুড়া কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

উল্লেখ্য গত ২৮ সেপ্টেম্বর ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মর্তুজা কাওসার অভিকে প্রকাশ্যে হত্যার ঘটনায় শেরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান শুভসহ উপজেলা যুবলীগ, শ্রমিকলীগসহ ১৭জন নেতাকর্মীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।

এ দিকে থানায় হত্যা মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে আরিফুর রহমান শুভ সহ এ হত্যাকান্ডের এজাহারভুক্ত পাঁচজন আসামিকে ২৪ ঘণ্টার মধ্যে যুবলীগের ৪ জন ও শ্রমীকলীগের ১জন কে গ্রেফতার করে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: