ইউএনও’র গাড়ির সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, আহত ৮

প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২২, ১১:০১ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূলব আক্তারের গাড়ির সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে ৮ জন আহত হয়েছেন। আহতদের দুই জনের পায়ের আঘাত গুরুতর হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার রাত ৮টার দিকে শৌলমারী ইউনিয়নের বড়াইকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নে পূজা মন্ডপ পরিদর্শন করে ফেরার পথে শৌলমারী-রৌমারী সড়কের বড়াইকান্দি এলাকায় স্পিড ব্রেকারে অটোরিকশা নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। এতে অটোরিকআ চালকসহ ৭ জন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িতে থাকা পুলিশের সাব ইন্সপেক্টর আনছার আলী আহত হয়েছেন।

আহতদের রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে অটোচালক ফজলুল হক ও ফজল হককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। রৌমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: