দূর্গা দেবীর কাছে আমাদের কামনা থাকবে এ অপশক্তির বিনাশ হোক : ওবায়দুল কাদের

প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২২, ১০:৪৮ পিএম

আমরা খোঁজ নিয়েছি, এখনও পর্যন্ত সারা দেশে দুর্গোৎসব উৎসবের মতোই উদযাপন হচ্ছে। আমি নেতাকর্মীদের সতর্ক থাকতে বলবো। তাছাড়া অপশক্তি মাঠে নেমেছে, দুর্গাপূজা উপলক্ষে সবাইকে সতর্ক থাকতে হবে। দূর্গা দেবীর কাছে আমাদের কামনা থাকবে এই অপশক্তির বিনাশ হোক।

সোমবার (৩ অক্টোবর) বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে দুর্গাপূজার অষ্টমীতে সন্ধিপূজা শেষে পূজামণ্ডপ পরিদর্শনকালে সাংবাদিকদের এমন কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আরও বলেন, বিরোধীরা আন্দোলনের রূপরেখা তৈরি করছে। কবে হচ্ছে কী হচ্ছে তা কেউ জানে না। তাদের রূপও নেই রেখাও নেই। আমাদের বিষয় নিয়ে নাক গলানোর কোনও প্রয়োজন মনে করছি না। এসব না করে রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামান। যুদ্ধ করছে বড় দেশগুলো, আর ভোগান্তি পোহাতে হয় আমাদের মতো ছোট দেশগুলোকে।

তিনি আরও বলেন, যারা ক্ষমতায় থাকতে রক্তাক্ত করেছে গণতন্ত্রকে, তাঁরাই এখন আইনের শাসনের কথা বলে। তত্ত্বাবধায়ক সরকারকে যাঁরা বিতর্কিত করে, তাঁরাই তত্ত্বাবধধায়ক সরকারের কথা বলে। তত্ত্বাবধায়ক সরকারের গলিত লাশ আর ফিরে আসবে না।

এসময় সরকারের বিরুদ্ধে নালিশ না করে নিজেদের ঘর গোছানোর অনুরোধ জানান বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, জগন্নাথ হল ছাত্রলীগ সভাপতি কাজল দাস ও সনাতনী ধর্মাবলম্বীরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: