প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেফতার

   
প্রকাশিত: ১১:৪১ অপরাহ্ণ, ৩ অক্টোবর ২০২২

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় শারফুল ইসলাম (৪২) হত্যা মামলায় বাবা ছেলেকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার পাগলা থানার মৃত ইউসুফ আলীর ছেলে মোঃ মিজানুর রহমান (৫২), তার ছেলে মোঃ অমিত (২৬)।

সোমবার (৩ অক্টোবর) বিকালে র‍্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে রবিবার (২ অক্টোবর) রাতে ময়মনসিংহ নগরী থেকে বাবা ছেলেকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব জানায়, জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানার টাংগাব ইউনিয়নের মেদনারটেক গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে শারফুল ইসলাম। স্থানীয় ইউসুফ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি নিয়ে শারফুল ইসলামের সাথে বিরোধ সুষ্টি হয় একই বংশের মোঃ অমিত ও মিজানুর রহমানদের সঙ্গে।

এর জের ধরে গত ১৮ জুলাই প্রতিপক্ষ মিজানুর রহমান ও অমিতসহ তাদের সঙ্গীরা শারফুলদের বাড়িতে হামলা করেন। ওই সময় শারফুলসহ কয়েকজন আহত হন। পরে শারফুলকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকলে কলেজে ভর্তি করা হয়। সেখানে ১৭ দিন চিকিৎসাধীন থাকার পর গত ৬ আগস্ট মারা যান শারফুল।

এই ঘটনায় নিহতের ভাই মো. মাহাবুল ইসলাম বাদী হয়ে পাগলা থানায় ৮ জনকে আসামি করে একটি মামলা করেন। প্রথমে মারামারি মামলা হলেও পরবর্তীতে তা হত্যা মামলায় রুপান্তরিত হয়।

ওই মামলায় আদালত আসামীদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করলে র‍্যাব-১৪ অভিযান চালিয়ে বাবা ছেলেকে গ্রেপ্তার করে। এ বিষয়ে র‍্যাব-১৪ কোম্পানী অধিনায়ক আখের মুহম্মদ জয় বলেন, হত্যা মামলায় পলাতক থাকা দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: