বিয়ে সম্পন্ন আসিফপুত্রের

প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২২, ০৮:৪৯ এএম

অবশেষে শ্বশুর হলেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।তার বড় ছেলে শাফকাত আসিফ রণ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন । কনে ইসমত শেহরীন ঈশিতা। গতকাল সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর অফিসার ক্লাবে বিবাহ অনুষ্ঠিত হয়েছে। সেখানে দুই পরিবারের লোকজন ছাড়াও শোবিজের অনেক তারকা হাজির হয়েছিলেন।

সম্প্রতি বিয়ের ছেলের একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আসিফ লিখেছেন, ১৯৬০ সালের অক্টোবর মাসের তিন তারিখ আমাদের প্রয়াত আব্বা আম্মার বিয়ে হয়েছিল। আজ এই পরিবারের বড় সন্তান শাফকাত রণ’র বিয়ে সম্পন্ন হয়েছে ঠিক বাষট্টি বছর পর। বেগম সালমা আসিফ এই বিষয়টি মাথায় রেখেছেন। এটা অসাধারন একটা ভাবনা… ধন্যবাদ বেগম, তোমাকে ধন্যবাদ… ছবিতে আমরা সাত ভাইবোন। সঙ্গে আমাদের পরিবারের পরবর্তী জেনারেশনের আইকন রণ আর ঈশিতা …সবাই ভাল থাকুন সুস্থ্য থাকুন সুন্দর থাকুন। ভালবাসা অবিরাম…

এর আগে গত রোববার (২ অক্টোবর) আয়োজন করা হয়েছিলো রণ-ঈশিতার মেহেদী সন্ধ্যা।মেহেদী সন্ধ্যার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আসিফ লিখেছিলে, ‘সুন্দরভাবেই শেষ হলো রণ-ঈশিতার মেহেদী সন্ধ্যা। সবার প্রতি কৃতজ্ঞতা। দোয়া চাই। ভালোবাসা অবিরাম।’

প্রসঙ্গত, গত ২৪ সেপ্টেম্বর রণ-ঈশিতার বাগদান সম্পন্ন হয়। ছেলের বাগদানের খবর জানিয়ে গায়ক নিজেই তার ফেসবুকে পোস্ট দিয়েছিলেন।  আর এই জন্য নিজের কাজ থেকে ১০ দিনের ছুটিও নিয়েছেন ‘ওপ্রিয়া তুমি কোথায়’খ্যাত এই গানের পাখি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: