হাসপাতালে বাপ্পারাজের নায়িকা, চান প্রধানমন্ত্রীর সহযোগিতা

প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২২, ০৯:১৩ এএম

আশির দশকের সাড়া জাগানো গান ‘পাথরের পৃথিবীতে কাঁচের হৃদয়’ গানটি এখনো হৃদয়ে আছে সকলের। নায়করাজ রাজ্জাক পরিচালিত ‘ঢাকা ৮৬’ সিনেমার গান এটি। শাকিলা জাফর ও তপন চৌধুরী গাওয়া গানটিতে সে সময় ঠোঁট মিলিয়েছিলেন নায়করাজের ছেলে বাপ্পারাজ ও চিত্রনায়িকা রঞ্জিতা।

তবে বর্তমানে বেশ খারাপ অবস্থায় রয়েছেন এক সময়ের চলচ্চিত্রে সাড়া জাগানো অভিনেত্রী রঞ্জিতা। বেশ সকয়েকদিন ধরে প্যারালাইজড হয়ে হাসপাতালের বিছানায় পড়ে আছেন তিনি। স্ট্রোক করায় তার বাঁ হাত ও বাঁ পা অবশ হয়ে গেছে। বর্তমানে ভর্তি আছেন রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে। আর্থিক অবস্থা শোচনীয় হওয়ায় বর্তমানে অসহায় জীবনযাপন করছেন তিনি। গণমাধ্যমের কাছে জানাচ্ছেন বাঁচার আকুতি।

এর আগে গত ২৮ সেপ্টেম্বর স্ট্রোক করায় রঞ্জিতার পা-হাত অবশ হয়ে যায়। গত বৃহস্পতিবার তাকে হাসপাতালে নেওয়া হয়। রঞ্জিতা বলেন, ‘আমার কথা বলতেও কষ্ট হচ্ছে, আমি বাঁচতে চাই। আমি সুস্থ হয়ে উঠতে চাই, আমাকে সাহায্য করুন। এই শহরে আমার থাকার ব্যবস্থা নেই। আমার উপার্জনের পথ নেই। প্রধানমন্ত্রী ছাড়া আমাকে আর কে বাঁচাতে পারেন, তিনি মমতাময়ী।’এই অভিনেত্রী কান্নাজড়িত কণ্ঠে বলেন, `আমার এক ভাই রয়েছে সে প্রতিবন্ধী। আমার চিকিৎসা ব্যয়বহুল। আমার কোনো পথ নেই, আমি বেঁচে থাকতে চাই।’ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কাছেও তিনি সহযোগিতার আহবান জানান।

প্রসঙ্গত, রাজ্জাক পরিচালিত ‘রাজা মিস্ত্রী’ ও ‘জ্বিনের বাদশা’ সিনেমাতেও অভিনয় করেছিলেন রঞ্জিতা। অভিনয় ক্যারিয়ারে ২৯টি সিনেমায় নায়িকা হিসেবে দেখা গেছে তাকে। অভিনয়ের পাশাপাশি প্রায় ২০টি সিনেমা প্রযোজনাও করেছেন এই নায়িকা। অথচ নিয়তির খেলায় তিনি আজ নিঃশ্ব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: