স্ত্রীর ওড়নায় ঝুলছিল জহিরুলের মরদেহ

প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২২, ১২:৪১ পিএম

গাজীপুরের শ্রীপুর উপজেলায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম জহিরুল ইসলাম। গতকাল সোমবার (৩ অক্টোবর)  সন্ধ্যায় শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের দক্ষিণ ধনুয়া এলাকার জসিমের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত ব্যাক্তি ময়মনসিংহের নান্দাইল থানার হালিউরা গ্রামের আব্দুস সোবহানের ছেলে। তিনি গাজীপুর ইউনিয়ন এলাকার একটি কারখানায় চাকরি করতেন।স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে ফজিলা খাতুন নামে এক নারীকে বিয়ে করেন জহিরুল। দুই মাস ধরে স্ত্রীকে নিয়ে ঐ বাড়িতে ভাড়া থাকতেন জহিরুল। সোমবার সকালে অসুস্থতার কারণে কাজে যাবে না বলে স্ত্রীকে জানান তিনি। পরে স্ত্রী কারখানায় চলে যান।

পরবর্তীতে অফিস শেষে সন্ধ্যায় বাড়িতে এসে দরজা বন্ধ দেখতে পান তার স্ত্রী। জহিরুলের কোনো সাড়াশব্দ না পেয়ে স্থানীয়দের সহযোগিতায় দরজা খুলে তার ঝুলন্ত লাশ থাকতে দেখতে পান তিনি। পরে পুলিশ স্ত্রীর ওড়না পেঁচানো অবস্থায় জহিরুল ইসলামের ঝুলন্ত লাশ উদ্ধার করে।আজ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: