প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বলিউড পাড়ায় আবারও প্রভাস-কৃতির প্রেমের গুঞ্জন!

   
প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, ৪ অক্টোবর ২০২২

ছবি - সংগৃহীত

বহুল প্রতীক্ষিত ‘আদিপুরুষ’ ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। ওম রাউতের পরিচালনায় নির্মিত সিনেমাটিতে প্রভাস ও কৃতি শ্যাননকে প্রথমবারের মতো বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে। এই দুই তারকার সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই বলিপাড়ায় গুঞ্জন চলছে। সম্প্রতি সিনেমাটির প্রথম ঝলক প্রকাশের অনুষ্ঠানে দুই তারকার এমন এক অন্তরঙ্গ মুহূর্ত ক্যামেরার লেন্সে ধরা পড়েছে যা সামনে আসার পর অনুরাগীরা তাঁদের সম্পর্ক নিয়ে আরও কৌতূহলী হয়ে পড়েছেন।

সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রভাস, কৃতি শ্যানন, ওম রাউত এবং প্রযোজক ভূষণ কুমার। অনুষ্ঠান চলাকালীন নজরে পড়ে, প্রভাসের কপালে ফোঁটা ফোঁটা ঘাম জমতে শুরু করেছে। এক সময় তাঁকে হাত দিয়ে কপালের ঘামও মুছতে দেখা যায়। অভিনেতার ঠিক পাশে দাঁড়িয়েছিলেন কৃতি। জমকালো লেহেঙ্গায় তাঁকে মানিয়েওছিল বেশ।


প্রভাসকে হঠাৎ এই অবস্থায় কৃতি তাঁর লেহেঙ্গার ওড়নাটি প্রভাসের দিকে এগিয়ে দেন। সেই ওড়না দিয়েই অভিনেতাকে কপালের ঘাম মুছতে বলেন তিনি। এই মুহূর্ত লেন্সবন্দি হতেই বলিপাড়ায় আবার নতুন করে গুঞ্জন শুরু হয়েছে। তাঁদের দু’জনের সম্পর্কের মিষ্টিমধুর বন্ধন নিয়েও কথা বলছেন অনেকেই। সূত্র – আনন্দবাজার

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: