প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

‘দুর্গাপূজায় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটালে কাউকে ছাড় দেওয়া হবে না’

   
প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ, ৪ অক্টোবর ২০২২

বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্জ হাবিবর রহমান বলেন, কোনো অপ্রীতিকর ঘটনা ঘটালে বিশৃঙ্খলাকারীদের কাউকে ছাড়া দেওয়া হবে না, এজন্য আইন শৃঙ্খলাবাহিনীর পাশাপাশি বলে আওয়ামীলীগের নেতাকর্মীরাও মাঠে রয়েছেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বদ্ধপরিকর। তাই সব ধর্মের মানুষ যেন তাদের ধর্ম নির্বিঘ্নে পালন করতে পারেন সেই লক্ষ্যেই কাজ করছেন বর্তমান সরকার। আমরা বিশ্বাস করি ধর্ম যার যার উৎসব সবার। সকলকে এই চেতনায় কাজ করতে হবে। যার যে ধর্ম তা নির্বিঘ্নে পালনে সরকারের পাশাপাশি সবার সহযোগিতা প্রয়োজন। মঙ্গলবার (৪ অক্টোবর) শেরপুর উপজেলার সুঘাট, সীমাবাড়ী, খানপুর, বিশালপুরসহ বিভিন্ন ইউনিয়নের পূজামন্ডপ পরিদর্শন কালে এমপি হাবিবর রহমান এসব কথা বলেন এবং পূজ মন্ডপে ৩হাজার টাকা করে অনুদান দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়া, সাংগঠনিক সম্পাদক শামিম ইফতেখার শামিম, আ.লীগ নেতা শাহজাহান আলী সাজা, মনিরুজ্জামান জিন্নাহ, আব্দুল মান্নান, ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, পিএস কোরবার আলী মিলন প্রমূখ।

এছাড়া স্থানীয় আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে ওইসব পূজা ম-পে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান এমপি হাবিবর রহমান।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: