বগুড়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২২, ১০:২০ পিএম

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় সানজিদা আক্তার (২৩) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের শেরপুর সাহাপাড়া গ্রামের প্রবাসী সুমন আহম্মেদের স্ত্রী। গতকাল সোমবার (৩ অক্টোবর) রাতের কোনো এক সময়ে তিনি গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন বলে পুলিশেরে ধারণা। ওই উপজেলার শেরপুর সাহাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, প্রায় ৫ বছর পূর্বে উপজেলার জিয়ানগর ইউনিয়নের ঝালঘড়িয়া গ্রামের হেলাল শাহের মেয়ে সানজিদা আক্তারের সঙ্গে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের শেরপুর সাহাপাড়ার আব্দুর রশিদের ছেলে সুমন আহম্মেদের বিয়ে হয়। বিয়ের এক বছর পর সুমন মালয়েশিয়ার চলে যান। সোমবার রাতে সানজিদা প্রতিদিনের ন্যায় তার শয়নকক্ষের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন।

মঙ্গলবার সকালে বাড়ির অন্যান্য সদস্যরা তাকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় সানজিদাকে দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে।

থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। প্রাথমিকভাবে মৃত্যুর ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: