সুনামগঞ্জে হাওরের পানিতে ডুবে আপন চাচাতো ভাই-বোনের মৃত্যু

প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২২, ১১:০২ পিএম

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় হাওরের পানিতে ডুবে আপন চাচাতো ভাই-বোনের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। তারা হলেন, সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের নোয়াগাঁও নতুন হাটি গ্রামের বাসিন্দা মোঃ মামুন মিয়ার ছেলে আলহামমিয়া (৫) ও মোঃ খোকন মিয়ার মেয়ে নোহা আক্তার (৪)। এঘটনার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নে এই ঘটনা ঘটে। নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেন ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য লিটন চন্দ্র বর্মন।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নে নোয়াগাঁও নতুন হাটি গ্রামে আলহাম মিয়া ও নোহা আক্তার বাড়ির উঠানে খেলাধুলার এক ফাঁকে বাড়ির সামনে হাওরের পানিতে পড়ে ডুবে যায়। পরে তাদেরকে বাড়ির ওঠানে খেলাধুলায় দেখতে না পেয়ে জায়গায় অনেক খুজাখুজি করে দুপুর একটার দিকে বসত বাড়ি থেকে খানিকটা দূরে পানির মধ্যে তাদেরকে ভাসমান অবস্থায় দেখতে পাওয়া যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পাশের জামালগঞ্জ উপজেলার স্বাস্থ্য কপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: