প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

   
প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

শেরপুরে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। মঙ্গলবার (৪ অক্টোবর) শেরপুর সদর উপজেলার ঘিনাপাড়া ডাকাতিয়া বটতলা এলাকা থেকে সুজা মিয়া (২৫) কে ১৮৯পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুজা মিয়া সদর উপজেলার দিঘলদি মোল্লাপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।

জানা যায়, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল শেরপুর সদর উপজেলার ঘিনাপাড়া ডাকাতিয়া বটতলা অভিযান পরিচালনা করে। এসময় ১৮৯পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সুজা মিয়াকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ছাপান্ন হাজার সাতশত টাকা।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃত সুজা মিয়া দীর্ঘদিন থেকে শেরপুর জেলার বিভিন্নস্থানে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: