প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পূজামণ্ডপ পরিদর্শনে পৌর মেয়র খায়রুল আলম ভূঞা

   
প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

হিন্দু সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় শারদীয় দুর্গোৎসব। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাট পৌর শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো.খায়রুল আলম ভূঞা।

মহানবমীর দিন মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত মোটরসাইকেলের বহর নিয়ে পৌর শহরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন।এসময় হিন্দু ধর্মাবলম্বী নেতা ও আগত ভক্তবৃন্দেরও সার্বিক খোঁজ নেন এবং তাদের সাথে শারদীয় শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

পূজামন্ডপ পরিদর্শন-কালে উপস্থিত ছিলেন হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.শাহীনুজ্জামান খান,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.বজলুর রহমান, উপজেলা যুবলীগ নেতা মো.আবুল কালাম আজাদ (সুজন)সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর,ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।

এ সময় পৌর মেয়র মো.খায়রুল আলম ভূঞা তার বক্তব্যে বলেন, শারদীয় দুর্গোৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতে আজ আপনাদের মাঝে এসেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার জন্য দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে। হিন্দু ধর্মের পূজারীরা নির্বিঘ্নে তাদের পূজা অর্চনা করতে পারছে।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: