প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বিবাহ বার্ষিকীতে দোয়া চাইলেন নাঈম-শাবনাজ দম্পতি

   
প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

ফাইল ছবি

ঢাকাই ছবির নব্বইয়ের দশকের তুমুল জনপ্রিয় জুটি ছিলেন নাঈম-শাবনাজ। এই জুটিকে দর্শক দারুণভাবে গ্রহণ করেছিল। পর্দার গণ্ডি পেরিয়ে বাস্তব জীবনেও ভালোবেসে ঘর বাঁধেন তারা। সাফল্যের চূড়ায় থাকতেই এই জুটি একসঙ্গে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে সরে যান। ১৯৯৪ সালের আজকের এই দিনে (৫ অক্টোবর) নাঈম-শাবনাজ বিবাহবন্ধনে আবদ্ধ হন। এ তারকা দম্পতির ২৮তম বিবাহবার্ষিকী আজ।

তাদের এই বিবাহবার্ষিকীতে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, আলহামদুলিল্লাহ। আজ আমাদের ২৮তম বিবাহবার্ষিকী। আমরা দুজনে হাত ধরে আরও অনেকটা পথ চলতে পারি এই দোয়া চাই। আল্লাহ আমাদের সকলকে নেক হেদায়েত দান করুন। আমিন।

১৯৯১ সালের ৪ অক্টোবর এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ মুক্তি পায়। সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নাঈম-শাবনাজ জুটির অভিষেক হয়। শফিউল আলম পরিচালিত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়েই নাঈম ও শাবনাজের প্রেমের সম্পর্কের গভীরতা বাড়ে। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা।

সবশেষ ‘ঘরে ঘরে যুদ্ধ’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছিলেন তারা। নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান’ এবং শাবনাজ সর্বশেষ ‘ডাক্তার বাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করেন। নাঈম-শাবনাজ জুটি দর্শকদের বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তাদের অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘দিল’, ‘সোনিয়া’, ‘চোখে চোখে’, ‘বিষের বাঁশি’’, ‘অনুতপ্ত’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’, ‘জিদ’।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: