দেশে অসম্প্রদায়িক চেতনা ধ্বংসের মূল হোতা বিএনপি: হানিফ

প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২২, ০৮:৪৮ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বলেছেন, এদেশে অসম্প্রদায়িক চেতনা ধ্বংসের মূল হোতা বিএনপি। তাদের মুখে অসুর বধের কথা ভূতের মুখে রাম নাম। আজ বুধবার (৫ অক্টোবর) কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহাবুব-উল আলম হানিফ এসব কথা বলেন।

তিনি বলেন, মির্জা ফখরুলরা অসুর বধের কথা বলছেন, আসলে অসুরতো তারাই। ২০০১ থেকে ২০০৬ সালে দানবের মত তারা ২৬ হাজার আওয়ামী লীগ নেতাকর্মী হত্যা করেছে। গ্রেনেড হামলাসহ বার বার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে। জনগণই তাদের বধ করে আস্তাকুঁড়ে নিক্ষেপ করেছে। তাদের মুখে অসুর বধের কথা ভূতের মুখে রাম নাম। জনসমর্থন নেই বলেই আজ তারা ছোট ছোট দলগুলোকে আঁকড়ে ধরার চেষ্টা করছে।

এসময় আগামী নির্বাচনে রাজনৈতিক জোট নিয়ে জিএম কাদেরের মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, ১৪ দলীয় জোটের ভাঙনের কোন সুযোগ নেই। দলকে শক্তিশালি করতে অনেকেই অনেক কথা বলবে, সময় হলে এসব যে যোক্তিক হবে না বলেই মনে করেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: