কুমিল্লায় স্ত্রীর পরকীয়ার বলি সবজি ব্যবসায়ী মনির : ঘাতক আটক, রহস্য উদঘাটন

প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২২, ০৯:১১ পিএম

কুমিল্লায় স্ত্রীর পরকীয়ার জের ধরে সবজি ব্যবসায়ী মনির হোসেন (৩৫)কে হত্যা করে প্রেমিক। এর আগে গত ১১ সেপ্টেম্বর পুলিশ ঢাকা-চট্টগ্রাম ঢাকা গামী মহাসড়কের পাশে রক্তাক্ত অবস্থায় একটি মৃতদেহ উদ্ধার করেন। নিহত মনির হোসেন জেলার দাউদকান্দি উপজেলার সিন্দি (ঢালী বাড়ি)র মৃত আলাউদ্দিনের পুত্র। বুধবার (৫ অক্টোবর) স্ত্রীর পরকীয়া প্রেমিক নুর আলমকে গ্রেফতারের পর কুমিল্লা ডিবি পুলিশের ইনচার্জ রাজেশ বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার কুমিল্লা বিজ্ঞ আদালতের মাধ্যমে রিমান্ড আবেদন করেন।

ডিবি পুলিশ জানায়, গত ১০ সেপ্টেম্বর রাতে সবজি ব্যবসায়ী নিহত মোঃ মনির হোসেন সবজি ক্রয়ের উদ্দেশ্যে নিমসার বাজারে রওনা করে। পরদিন অর্থাৎ ১১সেপ্টেম্বর জরুরী সেবা ৯৯৯ হতে সংবাদ পেয়ে বুড়িচং থানা পুলিশ ঢাকা-চট্টগ্রাম ঢাকা গামী মহাসড়কের বুড়িচং থানাধীন ৭ নং মোকাম ইউনিয়নের পরিহল পাড়া চেয়ারম্যান বাড়ির রাস্তার ১০০ গজ পূর্বদিকে রক্তাক্ত অবস্থায় একটি মৃতদেহ উদ্ধার করেন। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় নিহতের মা রেহানা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলাটি ডিবি পুলিশ তদন্ত করে ঘাতক চালক নুর আলমকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত জিজ্ঞাসাবাদে জানায়, নিহত মনির হোসেনের স্ত্রী নাজমা এর সহিত ড্রাইভার নুর আলম মিয়া সাথে গত দেড় বছর ধরে পরকীয়ার সম্পর্ক চলে আসছিল। এটা নিয়ে মনির হোসেনের সাথে স্ত্রী নাজমার মনোমালিন্যের সৃষ্টি হলে স্ত্রী নাজমা স্বামী মনির হোসেন বাসা থেকে দুই ছেলেকে নিয়ে তার বোন বিউটির বাসায় চলে যায়। সেখানে ঘাতক নুর আলম এর সাথে নাজমার সম্পর্ক আরো গভীর হয়। পরবর্তীতে পারিবারিকভাবে কথা বলে নাজমা পুনরায় বাচ্চাদের নিয়ে তার স্বামীর বাসায় ফিরে আসে। তখন ঘাতক নুর আলম ভিকটিমের স্ত্রী নাজমাকে তার কাছে চলে আসতে বলে। নাজমা স্বামীর ঘর ছেড়ে আর কোথাও যাবে না জানালে ঘাতক নুর আলম ক্ষিপ্ত হয়ে মনির হোসেনকে হত্যা করে মহাসড়কে ফেলে যায়। গত ৪ অক্টোবর ঘাতক নুর আলমকে ডিবি পুলিশ গ্রেপ্তার করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ কালে উক্ত রহস্য উদঘাটন হয়।

কুমিল্লা ডিবি পুলিশের ইনচার্জ রাজেশ বড়ুয়া জানান, পরকীয়ার জের ধরে প্রেমিক নুর আলম সবজি ব্যবসায়ীকে হত্যা করে। এ ঘটনায় ডিবি পুলিশ ব্যাপক ছায়া তদন্ত শেষে ঘাতককে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: