প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

বাঁশ কাটার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

   
প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, ৬ অক্টোবর ২০২২

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় গৃহস্থলি মেরামত কাজের জন্য বাশ কাটার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আজিজুল হক নামে কৃষকের মৃত্যু হয়েছে। নিহতের বাড়ি জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের গণাগছ গ্রামে। সে ওই গ্রামের মৃত বাতাসু মোহাম্মদের ছেলে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে উপজেলার ভজনপুর ইউনিয়নের গণাগছ গ্রামে এই দূর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কৃষক আজিজুল ইসলাম বৃহস্পতিবার দুপুরে তার বাড়ির কাজের জন্য বাড়ির পাশের একটি বাশঁঝাড়ে বাশঁ কাটার উদ্দেশ্যে যায়। আজ সকাল থেকে ওই এলাকায় বৃস্টি হয়েছিল। পরে বাশঁ কাটার এক পর্যায়ে একটি বাশঁ বাশঁঝাড়ের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের লাইনের তার বাশের উপর পড়ে গিয়েছিল। এ সময় ঘটনাস্থলে আজিজুল বিদ্যুৎ স্পৃস্ট হয়। এতে তিনি অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়দের সহায়তায় পরিবারের সদস্যরা তাকে দ্রুত উদ্ধার করে তেতুঁলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক কৃষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তেতুঁলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ চৌধুরী।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: