আড়াইহাজারে হোন্ডা চোর চক্রের সদস্য গ্রেফতার

প্রকাশিত: ০৬ অক্টোবর ২০২২, ০৭:৪৯ পিএম

মোঃ জাকির হোসেন, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) থেকে: নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা পুলিশ হোন্ডা চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে। সেই সঙ্গে বাঞ্ছারামপুর থেকে একটি চোরাই হোন্ডা উদ্ধার করেছে পুলিশ। হোন্ডাটি উদ্ধার করা হয়েছে বুধবার রাতে। এর আগে বুধবার সকালে উপজেলার নোয়াপাড়া গ্রামের মালেক কাজীর ছেলে সেলিমের বাড়ী থেকে তার একটি হোন্ডা চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হয় বি.বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার উজানচর গ্রামের বাসিন্দা জামালের ছেলে রাসেল (৩০)।

পরে তাকে পুলিশে সোপর্দ করা হলে তার স্বীকারোক্তি অনুযায়ি ওই দিন রাতেই বাঞ্ছারামপুর সদর এলাকা থেকে চোর চক্রের আর এক সদস্য দুলাল (৩৫) কে গ্রেফতার ও তার কাছ থেকে একটি চোরাই হোন্ডা উদ্ধার করা হয়। দুলাল ওই এলাকার রবির ছেলে। তবে তারা উভয়েই তাদের বাড়ি বাঞ্ছারামপুর সদরে বলে পুলিশকে তথ্য দেয়।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, আটককৃতদের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ চক্রে আরও কারা কারা জড়িত আছে তাদের ব্যাপারে অনুসন্ধান চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: