মোবাইল কিনে না দেওয়ায় তরুণীর আত্মহত্যা

প্রকাশিত: ০৬ অক্টোবর ২০২২, ০৮:২৪ পিএম

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোবাইল ফোন কিনে না দেওয়ায় খাদিজা আক্তার (১৫) নামে এক তরুনী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার ধরখার ইউনিয়নের ধরখার পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম খাদিজা আক্তার (১৫)। সে ওই গ্রামের সিএনজি চালক শামীম মিয়া ওরফে (সামন) এর মেয়ে। সে স্থানীয় একটি হাফিজিয়া মাদ্রাসায় পড়ত।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সকালে খাদিজা তার বাবার কাছে মোবাইল ফোন কিনে দেওয়ার বায়না ধরে। বাবার হাতে টাকা না থাকায় এক মাস পরে কিনে দেওয়ার কথা বলে। কিন্তু সে জেদ ধরে আজকেই ফোন দিতে হবে। পরে বাবা চলে গেলে সন্ধ্যায় পরিবারের অগোচরে সিলিং ফ্যানে ওড়না প্যাচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে খাদিজা। খবর দিলে রাতে পুলিশ এসে ঝুলন্ত অবস্থায় মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যপারে জানতে চাইলে নিহতের বাবা শামীম মিয়া বলেন, খাদিজা আমার কাছে একটি মোবাইল ফোন কিনে দিতে বলে। কিন্তু জমিজমা চাষাবাদ করে আমার হাতে টাকা না থাকায় আমি এক মাস পরে মোবাইল কিনে দেওয়ার কথা বলে সিএনজি নিয়ে চলে যাই। সন্ধ্যায় খাদিজার মা জানায় সে আত্মহত্যা করেছে।

ধরখার পুলিশ ফাঁড়ির সাব ইন্সপেক্টর মোঃ মোবারক হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: