কুষ্টিয়ায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ০৭ অক্টোবর ২০২২, ০৯:২৮ পিএম

এস, এম, ওয়ালিদুজ্জামান শুভ, কুষ্টিয়া থেকে: র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এর নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল অদ্য ০৭ অক্টোবর ২০২২ ইং তারিখ সকাল ০৮:৫০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার সদর থানাধীন চৌড়হাস এলাকায়’’ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ০৮ (আট) কেজি গাঁজা, যাহার মূল্য আনুমানিক ১,৬০,০০০/- (এক লক্ষ ষাট হাজার) টাকা সহ ০১ জন আসামী মোঃ আনসার আলী(৪২), পিতা-মৃত শাহজাহান গাইন, সাং-হরিশচন্দ্রপুর (নতুন গ্রাম), থানা-দর্শনা, জেলা-চুয়াডাঙ্গা’কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীকে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন, মাদক, অস্ত্র ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: