প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

সৌদি-প্রবাসী ফেরত ছোট ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ

   
প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, ৭ অক্টোবর ২০২২

ছবি - প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় সফর উদ্দিন (৫০) নামে প্রবাসী ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনার পর বড় ভাই আমির উদ্দিন (৫৫)পালিয়েছেন। শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের কুচরাই গ্রামের সামাইল এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সফর উদ্দিন ও ঘাতক আমির উদ্দিন ওই এলাকার সাবেদ আলীর ছেলে। তারা সম্পর্কে সহোদর ভাই। সফর উদ্দিন সৌদি প্রবাসী ছিল। পাগলা থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুজ্জামান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, সফর আলী সৌদি প্রবাসী। সম্প্রতি সে দেশে ফেরে। ঘটনার দিন দুপুরে বাঁশ কাটা নিয়ে ঝগড়া বাধে। ঝগড়ার এক পর্যায়ে আমির উদ্দিনের হাতে থাকা বাশ কাটার দা দিয়ে কুপিয়ে সফর উদ্দিনকে গুরুতর আহত করে। পরে স্থানীয় তাকে উদ্ধার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে সেখানে বিকালের দিকে চিকিৎসাধীন সফর উদ্দিন মারা যায়।

মোঃ রাশেদুজ্জামান আরও বলেন, এই ঘটনার পর আমির উদ্দিন পালিয়েছে। তাকে গ্রেফতারের অভিযান চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: