প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রংপুরে ‘মঙ্গলদ্বীপ’ সমাজকল্যাণ সংস্থার প্রধান কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন

   
প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, ৮ অক্টোবর ২০২২

ছবি - প্রতিনিধি

মো. একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) থেকে: রংপুরে ‘মঙ্গলদ্বীপ’ সমাজকল্যাণ সংস্থার প্রধান কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শুক্রবার (৭ অক্টোবর) বিকেলে শুরু হয়ে সন্ধ্যায় জেলার উত্তর হাসনা (নিউ মুন্সিপাড়ায়) সংগঠনের প্রধান কার্যালয়টির ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। এসময় সংস্থার মায়ের হাসি স্বাস্থ্য সেবা প্রকল্পের অ্যাপস, হতদরিদ্র মহিলাদের আইনী সহায়তা প্রকল্প ‘অধিকার’ ‘মঙ্গলদ্বীপের আলো’ অনলাইন পত্রিকা ও দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

রংপুর সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাফিজার রহমান লিটনের সভাপতিত্বে ও ‘মঙ্গলদ্বীপ’ সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক কামরুজ্জামান মিলনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও সংগঠক বীরমুক্তিযোদ্ধা আকবর হোসেন।

‘মঙ্গলদ্বীপ’ সমাজকল্যাণ সংস্থার আয়োজনে এতে প্রধান আলোচক ছিলেন সুজন রংপুর মহানগরের সভাপতি ও অধ্যক্ষ ফকরুল আনাম বেনজু, উদ্বোধক ছিলেন নীলফাারী জেলা সমিতির আহবায়ক আমজাদ হোসেন চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন কারমাইকেল কলেজের সাবেক ভিপি আলাউদ্দিন মিয়া, সংগঠনের জন্য প্লাটফর্ম বিভাগীয় কমিটির সভাপতি মাহাবুবার রহমান, গাইনী বিশেষজ্ঞ ডা. সমর্পিতা ঘোষ তানিয়া ও রংপুর মডেল কলেজের মনোবিজ্ঞান শিক্ষক ডা. গোলাপ হোসেন।

এছাড়াও লাবণ্য, মায়ের মায়ের হাসি স্বাস্থ্য সেবা প্রকল্পের কার্যক্রম, মঙ্গলদ্বীপ প্রি- প্রাক স্কুল ও মঙ্গলদ্বীপ হেলথ সার্ভিসের বিবিধ কার্যক্রম নিয়ে আলোচনা করেন ‘মঙ্গলদ্বীপ’ সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক কামরুজ্জামান মিলন। আলোচনা শুরুর আগে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন ‘মঙ্গলদ্বীপের’ বিভিন্ন প্রকল্পের কর্মীরা। পরে রংপুর জেলার উত্তর হাসনা (নিউ মুন্সিপাড়ায়) সংগঠনের প্রধান কার্যালয়টির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন অতিথিরা।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: