বিয়েবাড়িতে ফুল ছেঁড়া নিয়ে মারামারি, অতঃপর

প্রকাশিত: ০৮ অক্টোবর ২০২২, ০৪:১৪ পিএম

শেরপুরে বিয়ের গাড়িতে সাজানো ফুল ছেঁড়াকে কেন্দ্র করে মারামারি ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ছয়জন। ইতিমধ্যে এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার (৭ অক্টোবর) রাতে শহরের চাপাতলী মহল্লায় বিয়েবাড়িতে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় আহতরা হলেন আক্কাস আলী, লতিফ মিয়া, রিয়াদ, সাফিয়া আক্তার, সোহান ও পিন্টু। স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর পৌর শহরের চাপাতলী মধ্যপাড়া মহল্লায় আমীর আলীর মেয়ের বিয়ে হচ্ছিল। সন্ধ্যা ৭টার দিকে পার্শ্ববর্তী জামালপুরের বকশীগঞ্জ থেকে বরযাত্রী আসে। পরে বাড়ির সামনে রাখা হয় বরযাত্রীর সাজানো একটি প্রাইভেটকার। সেই প্রাইভেটকরের ফুল ছেঁড়াকে কেন্দ্র করে প্রতিবেশী মৃত হাফিজুলের বাড়ির এক শিশুর সঙ্গে বিয়েবাড়ির এক শিশুর ঝগড়া বাঁধে।

এ সময় হাফিজুরের দুই ছেলে রনি ও শফিকুলের সঙ্গে বিয়েবাড়ির লোকদের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এসে দুই পক্ষকে মীমাংসার জন্য সালিশ বৈঠকে বসেন। সালিশ শুরুর কিছুক্ষণ পর আবারো উত্তেজিত হয়ে হাফিজুলের দুই ছেলে রনি ও শফিকুলসহ বেশ কয়েকজন এসে বিয়েবাড়ির প্যান্ডেল, থালা-গ্লাস, চেয়ার-টেবিল ভাঙচুর করে চলে যায়। এসময় আহত হয় ছয়জন। খবর পেয়ে সদর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

পৌর কাউন্সিলর মো. আব্দুস সাত্তার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, হাফিজুলের দুই ছেলেসহ অন্যান্যরা এসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিয়েবাড়িতে হামলা চালিয়েছে। এ সময় তাদের ফেরাতে গিয়ে আঘাত পেয়েছি। সদর থানার ওসি বছির আহম্মেদ বাদল বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এ বিষয়ে দুই পক্ষই থানায় অভিযোগ করেছে। অভিযোগের প্রেক্ষিতে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: