বাঁচতে চায় ক্যান্সার আক্রান্ত মোহিতন

প্রকাশিত: ০৮ অক্টোবর ২০২২, ০৪:৩৯ পিএম

বাঁচতে চায় দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত মোহিতন বেগম। ফরিদপুরের ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের কাফেরপুর গ্রামের বাসিন্দা করম আলী ফকিরের স্ত্রী মোহিতন বেগম প্রায় ৬ মাস ধরে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে সর্বস্বান্ত। বর্তমানে তিনি জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতাল, মহাখালীতে চিকিৎসা নিচ্ছেন।

তিনি বর্তমানে জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালে দ্বিতীয় ধাপে ব্লাড ক্যান্সারের চিকিৎসা নিচ্ছেন। কিন্তু মরন ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে সর্বস্বান্ত হয়ে গেছেন ইতিমধ্যে নিজের ও আত্মীয় স্বজনের কাছ থেকে সাহায্য সহযোগিতা নিয়ে প্রায় ৭ থেকে ৮ লাখ টাকা খরচ করে ফেলেছেন। কিন্তু এখনো দ্বিতীয় ও তৃতীয় ধাপের চিকিৎসা খরচ মেটানোর সামর্থ্য নেই।

এই বিষয়ে করম আলী ফকির বলেন, বাজান আমি কৃষক মানুষ আল্লাহ্ যে কি রোগ দিলো আমার বউ ডারে এখন তো আর চিকিৎসা করার খরচ যোগার করবার পারতেছি না। আপনারা যে যা পারেন যদি কিছু সাহায্য আমাগো দিতেন তাহলে আমার বউডা বাইচা (বেঁচে) যেত।

করম আলী ফকির ও মোহিতন বেগমের চার টি সন্তান রয়েছে। কিন্তু কেউ উপার্জন করা মতো বয়স হয়নি। এখন পরিবারের দৈনদশা অবস্থা।যদি কেউ সাহায্য সহযোগিতা করতে আগ্রহী হন তাহলে বিকাশ নম্বরে সাহায্য পাঠাতে পারেন। বিকাশ: 0174...4204।

এই বিষয়ে তুজারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালীউর রহমান এর সত্যতা নিশ্চিত করে বলেন, আমি জানি করম আলী ফকিরের স্ত্রী ব্লাড ক্যান্সারে আক্রান্ত। আমরা সবাই সামর্থ্য অনুযায়ী সাহায্য সহযোগিতা করছি। সবাই মিলে সাহায্য সহযোগিতা করলে সে ভালো হয়ে আমাদের মধ্যে ফিরে আসবে।

এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আজিম উদ্দিন বলেন, উপজেলা সমাজসেবা অফিস থেকে কয়েকটি নির্দিষ্ট আক্রান্ত রোগীর জন্য অনুদান প্রদান করা হয়। ঐ রোগীর স্বজনেরা আবেদন করলে আমরা অনুদান দিব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: