শেরপুরে পৃথক ঘটনায় তিন জনের মৃত্যু

প্রকাশিত: ০৮ অক্টোবর ২০২২, ০৪:৪১ পিএম

শেরপুরে পিকআপ ভ্যার চাপা, পুকুরে ডুবে ও বাইকে ওড়না পেচিয়ে এ মোট তিনটি পৃথক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। শুক্র ও শনিবার (৮ অক্টোবর) জেলা সদর, জেলার ঝিনাইগাতি ও শ্রীবরদী উপজেলায় এসব ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শিবগঞ্জের প্রায় ৪শ ফেরিওয়ালা শেরপুর শহরের বসবাস করেন এবং বিভিন্ন জায়গায় ফেরি করে প্লাস্টিকের মালামাল বিক্রি করেন। শনিবার সকাল পৌণে ৮টার দিকে হাসানসহ (৩৫) কয়েকজন ফেরিওয়ালা প্রতিদিনের মতো মালামাল বিক্রি করতে বের হন। এসময় সদর বয়ড়া এলাকায় শেরপুর-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের জিনোম মেডিকেল হাসপাতালের সামনে পৌঁছলে পেছন থেকে একটি অজ্ঞাতনামা পিকআপ ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত হাসানকে স্থানীয়রা উদ্ধার করে জিনোম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

অন্যদিকে, শুক্রবার সন্ধ্যায় কাকলি শ্রীবরদী উপজেলার কুরুয়া বাবার বাড়ি থেকে কন্যা সাবিহাকে নিয়ে স্বামী সেলিম মিয়ার সঙ্গে মোটরসাইকেলে নিজ বাড়ি ফিরছিলেন। পথে চাকায় ওড়না পেঁচিয়ে স্বামীর অজান্তে রাস্তায় পড়ে যান তিনি। কিছুদূর যাওয়ার পর চাকা আটকে গেলে সেলিম টের পান। এ সময় পেছন ফিরে রাস্তায় পড়ে থাকা আহত স্ত্রীকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়াও জেলার ঝিনাইগাতীতে শ্বশুরবাড়ি বেড়াতে এসে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে সুমন মিয়া নামে এক জামাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার কোনাগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। সে একই উপজেলার উত্তর গান্ধিগাঁও গ্রামের হাফিজুর রহমানের ছেলে। সুমন দুই মাস আগে কোনাগাঁও গ্রামের মিস্টার আলীর মেয়ে মিষ্টি আক্তারকে বিয়ে করে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: