শ্যামনগরে শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ০৮ অক্টোবর ২০২২, ০৫:১৩ পিএম

জি এম মাছুম বিল্লাহ, শ্যামনগর (সাতক্ষীরা) থেকে: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের মল্লিক পাড়া এলাকা থেকে ইয়াবা ও গাঁজাসহ আনিসুর মল্লিক (৩০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে কোস্টগার্ড।

শুক্রবার (৭ অক্টোবর) রাতে উপজেলার কৈখালী ইউনিয়নের মল্লিক পাড়া এলাকায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে কোস্টগার্ড। গ্রেপ্তারকৃত আনিসুর সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের মল্লিক পাড়া এলাকার খলিল মল্লিকের ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কৈখালী মল্লিকপাড়া এলাকার আনিসুরের নিজ বাড়িতে অভিযান চালায় কোস্টগার্ডের সদস্যরা। তল্লাশি চালিয়ে ৩২পিস ইয়াবা ও ৩৭০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। সে অনেক দিন ধরেই এলাকায় মাদকের ব্যবসা করে আসছে বলেও জানায় কোস্টগার্ড।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, আটক আনিসুরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সাতক্ষীরা আদালতে সোপর্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: