অসামাজিক কার্যকলাপ, যমুনা রিসোর্ট থেকে আটক ৭

প্রকাশিত: ০৯ অক্টোবর ২০২২, ০৭:২৮ পিএম

অসামাজিক কার্যকলাপের অভিযোগে বগুড়ায় ৭ জনকে আটক করেছে পুলিশ। রোববার দুপুর ১টার দিকে শহরের ঝোপগাড়ির যমুনা রিসোর্ট থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ৩জন নারী এবং বাকি ৪জন পুরুষ। এরা বগুড়া ও জয়পুরহাট জেলার বাসিন্দা। জানা গেছে, শহরের ঝোপগাড়ি একটি বাড়ী ভাড়া নিয়ে মনির নামের এক ব্যক্তি মিডিয়াকর্মী পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে আবাসিক হোটেলের নামে দেহব্যবসা চালিয়ে আসছেন। দুপুরে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলমের নেতৃতে এক অভিযান চালিয়ে ৪জন পুরুষ ও ৩জন নারীসহ ৭জনকে আটক করে।

গত শনিবার (১ অক্টোবর) যমুনা রিসোর্টে একই অভিযোগে নারী-পুরুষসহ ৮ জনকে আটক করে। সেই সময় তারা হোটেলটি অসামাজিক কার্যকলাপ বন্ধ করার কথা ছিল। কিন্তু বন্ধ না করে আবার চালু রাখায় স্থানীয়রা ক্ষোভে হোটেলটির বিভিন্ন আসবাবপত্র ভেঙে দিয়েছে এলাকাবাসী। স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, এই মনির সাংবাদিক পরিচয় দিয়ে এখানে দেহব্যবসা করছে। এলাকার যুব সমাজকে নষ্ট করছে। এই হোটেলটি বন্ধের জন্য আমরা বগুড়া জেলা পুলিশের কাছে অনুরোধ জানাচ্ছি।

বগুড়া সদর থানার এসআই ফজলুর রহমান জানান, ৯৯৯ এ অভিযোগের ভিত্তিতে বগুড়ার ঝোপগাড়ির যমুনা রিসোর্ট থেকে নারী-পুরুষসহ ৭ জনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, গত শনিবার (১ অক্টোবর) যমুনা রিসোর্টে একই অভিযোগে নারী-পুরুষসহ ৮ জনকে আটক করে বগুড়া সদর থানা পুলিশ। আটককৃতদের মধ্যে ৪জন নারী এবং বাকি ৪ জন পুরুষ। তবে আটককৃতরা সবাই বগুড়ার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: