জয়পুরহাটে সাড়ে ২২ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার ১৬

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২, ০৪:২৯ পিএম

মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে সোমবার দুপুরে জেলা শহরের কিনাপাড়া পরিত্যক্ত কড়াই কারখানা এলাকায় মাদক সেবনের আসর থেকে ১৩ জন ও পুরানাপৈল এলাকা থেকে সাড়ে ২২ কেজি গাঁজাসহ তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান জানান, জেলা শহরের কিনাপাড়ার কাছে পরিত্যক্ত কড়াই কারখানা এলাকায় মাদক সেবনের আড্ডা বসে এমন খবর পেয়ে অভিযান চালায় র‌্যব সদস্যরা। এ সময় আটক মাদকসেবীরা হচ্ছে মোঃ জিলহজ্ব আলী(২৫), মোঃ বেলাল হোসেন(২৭), শ্রী পরিতোষ চন্দ্র মহন্ত(৩৭), মোঃ মশিউর রহমান(২৬), মোঃ ফেরদৌস হোসেন(২১), মোঃ বাপ্পি হোসেন (২৭), মোঃ ফেরদৌস হোসেন (১৯), মোঃ কায়ছার রশিদ রানা, (২১), মোঃ আরাফাত হোসেন (২১), মোঃ সৈকত হোসেন(১৯), মোঃ অন্তিম(১৯), শ্রী প্রশান্ত চন্দ্র বর্মন (২২) ও শ্রী পূণ্য কর্মকার(২০)। অভিযুক্ত আসামীরা অবৈধ মাদকদ্রব্য সেবন করে নেশাগ্রস্ত অবস্থায় বিরক্তিকর আচরণ ও জনসাধারণের শান্তি বিনষ্ট করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, সদর উপজেলার পুরানাপৈল এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ২২ কেজি আমদানী নিষিদ্ধ গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের উপঅধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা জানান, গ্রেফতার হওয়া গাঁজা ব্যবসায়ীরা হচ্ছেন মোঃ সবুজ মিয়া (২৮), মোঃ সুজন (২০) ও মোছাঃ জরিনা বেগম(৪২)। তাদের বাড়ি কুমিল্লা জেলার ব্রাক্ষণপাড়া উপজেলার উত্তর তেতাভুমি গ্রামে বলে জানায় র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে এক স্থান থেকে অন্য স্থানে মাদক হিসাবে গাঁজা নিয়ে যাওয়ার অবৈধ ব্যবসার সাথে জড়িত রয়েছে। সুদুর কুমিল্লা থেকে জয়পুরহাটের পাঁচবিবিতে এসে গাঁজা নিয়ে যাচ্ছে নিজস্ব গোয়েন্দা সূত্রে এমন সংবাদ পেয়ে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। সদর থানাধীন পুরানাপৈল এলাকায় অভিযান পরিচালনা করে তাদের সাড়ে ২২ কেজি গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়। আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলে জানায়, র‌্যাব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: