বড়াইগ্রামে ফাঁসি নিয়ে যুবকের আত্নহত্যা

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২, ০৫:১৭ পিএম

মোতালেব হোসেন, বড়াইগ্রাম (নাটোর) থেকে: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গলায় ফাঁসি নিয়ে আত্মহত্যা করেছে রাসেল (২৫) নামের এক যুবক। রাসেল উপজেলার ছাতিয়ানগাছা গ্রামের সেকেন সরদারের ছেলে। ভিকটিমের লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে সে আত্নহত্যা করেছে। রাসেল প্রায় ৫ বছর আগে বিয়ে করে ঈশ্বরদীতে। প্রায় গত ৩ মাস যাবত তার স্ত্রী বাবার বাড়িতে যায়। আর ফিরে আসেনি। এরমধ্যে রোববার রাসেল ঈশ্বরর্দী শ্বরুরালয় থেকে এসে রাতে খাওয়া-দাওয়া শেষে তার নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। কিন্তু সোমবার সকাল ৮টা নাগাদ ঘুম থেকে না উঠায় ডাকা-ডাকির এক পর্যায়ে দরজা না খুলায় স্বজনেরা জানালা ভেঙ্গে দেখে ঘরের তীরের সাথে ঝুলছে রাসেল। পরে স্বজনেরা দরজা ভেঙ্গে তাকে মৃত অবস্থায় রশি কেটে মাটিতে নামিয়ে পুলিশে খবর দেয়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্তসাপেক্ষে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: