বাঘের কান কামড়ে ধরল কুকুর, নীরবে দেখছে সিংহ!

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ১২:২৯ এএম

বনের অন্যতম শক্তিশালী প্রাণী বাঘ। তবে এবার সেই  বাঘের কানেই কামড় বসিয়ে দিয়েছে ছোট্ট কুকুর। আর নিজের চেয়ে আকার, ক্ষমতা সব দিক থেকেই ছোট কুকুরের আকস্মিক এমন কাণ্ডে হতচকিত বাঘ! পাশাপাশি কুকুর-বাঘের এই লড়াই পাশ থেকে নীরবে দেখছিল বনের রাজা সিংহ। সে আপ্রাণ চেষ্টা করছে থাবা মেরে কুকুরটিকে নিরস্ত করতে। কিন্তু কুকুরটিও ছাড়বার পাত্র নয়। এমনই একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ‘অ্যানিম্যালস পাওয়ার’ নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করা হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ‘গোল্ডেন রিট্রিভার’ প্রজাতির এক কুকুর বাঘটির একটি কান সজোরে কামড়ে ধরেছে। ঘটনাটি কোথাকার তা জানা যায়নি। কিন্তু এই ভিডিও নিয়ে শোরগোল পড়ে গেছে নেটাগরিকদের মধ্যে।

ভিডিওতে আরো দেখা যায়,  কুকুর এবং বাঘের মধ্যে যখন লড়াই চলছে, তখন এদের কাছাকাছি বসে রয়েছে একটি সিংহ। কিন্তু তাকে এই বিবাদে কোনও পক্ষ না নিয়ে নির্বিকার ভাবেই বসে থাকতে দেখা যাচ্ছে। ভিডিও দেখে অনেকেই হরেক রকম মন্তব্য করেন। একজন টিপ্পনি কেটে মন্তব্য করেন, ‘কুকুরটিকে দেখে আমার স্ত্রীর রাগের কথা মনে পড়ে যাচ্ছে।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: