প্রধানমন্ত্রী চলতি মাসে ১০০ সেতু উদ্বোধন করবেন : কাদের

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ১২:২৭ এএম

চলতি মাসের শেষ নাগাদ সারাদেশে একযোগে ১০০টি সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (১০ অক্টোবর) দুপুরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে কালনা ও শীতলক্ষ্যা নদীতে দুটি সেতুর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ তথ্য জানান।

সেসময় ওবায়দুল কাদের বলেন, চলতি মাসে ১০০টি সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এটা দেশবাসীর জন্য প্রধানমন্ত্রীর অনন্য উপহার। এ অনুষ্ঠানে নড়াইলে কালনা নদীতে ছয় লেনের মধুমতী সেতু এবং নারায়ণগঞ্জে তৃতীয় শীতলক্ষ্যা সেতু উদ্বোধন করেন শেখ হাসিনা। এতে দেশের যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব উন্নয়ন সাধিত হবে বলে জানান তিনি।

তিনি বলেন, ‘নেত্রী, আমরা অপেক্ষা করছি, এখন টুকটাক কিছু কাজ বাকি আছে; একশটি সেতু একসঙ্গে আপনি উপহার দেবেন। বাংলাদেশের জনগণ অলমোস্ট রেডি। চলতি মাসে একশটি সেতু প্রধানমন্ত্রী বাংলাদেশের জনগণকে উপহার দেবেন। সেই শুভ দিনের অপেক্ষায় আমরা আছি।’

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী, জনগণ আপনার উদ্বোধনের অপেক্ষা করছে। প্রস্তুত হচ্ছে আমাদের তরুণ প্রজন্মের স্বপ্নের প্রজেক্ট এমআরটি-৬ লাইন। সেটাও এ বছরের প্রান্তিকে আপনি উদ্বোধন করতে পারবেন। আশা করছি চলতি বছরের প্রান্তিকে আপনি চট্টগ্রামের সেই বহুল প্রতীক্ষিত কর্ণফুলী নদীর তলদেশে দক্ষিণ এশিয়ার প্রথম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের শুভ উদ্বোধন করবেন।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: