আর লুকিয়ে নয়, সবাইকে জানিয়েই করব: অপু বিশ্বাস

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ১০:৪৪ এএম

দুই বাংলারই জনপ্রিয় মুখ ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। দুই বাংলাতেই কাজ করছেন সমানতালে। সম্প্রতি কলকাতায় দুর্গাপূজা পালন করেছেন অপু। এবার ব্যক্তি জীবন প্রকাশে আনতে চান এই অভিনেত্রী। সোমবার (১০ অক্টোবর) কলকাতায় ইন্দো বাংলা প্রেসক্লাবের বিজয়া সম্মিলনীতে যোগ দিয়ে অপু বিশ্বাস বলেন, ব্যক্তি জীবনটা আর লুকিয়ে নয়, সবাইকে জানিয়েই করবো।

সম্প্রতি অপুর সাদা শাড়ি, মাথায় ও গালে সিঁদুর লাগানো ছবি ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। তবে কি তিনি কলকাতায় বিয়ে করতে চলেছেন বা সংসার পাতবেন? এই প্রশ্নের উত্তরে অপু জানান, অপু বিশ্বাসের নামের সঙ্গে যেহেতু অভিনেত্রী শব্দটা রয়েছে, তাই সেখানে স্বাধীনতা আছে। তাছাড়া ব্যক্তি জীবনটা এবার আর লুকিয়ে নয়, সবাইকেই জানিয়েই করব।

রাজনীতিতে আসছে চান কিনা এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, এখনই নয়। এই মুহূর্তে ছবিতে ফোকাস করছি। শাকিব খান এবং শবনম বুবলির প্রেম, বিয়ে, সন্তান নিয়ে প্রশ্ন করা হলে অপু বিশ্বাস হেসেই উড়িয়ে দেন। বলেন, ‘এগুলো ব্যক্তিগত বিষয় এগুলো আমি না বললেই ভালো।

এর আগে রবিবার মধ্যরাতে সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট করে সিঁথির সিঁদুর প্রসঙ্গে খোলাসা করেন তিনি। পোস্টে অপু লেখেন, সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না, সেদিন সকালে আমার একটা ফটোশুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল। আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন।

এদিকে সরকারি অনুদান পেয়েছেন অপু বিশ্বাস। অপু-জয় প্রডাকশনের ব্যানারে ‘লাল শাড়ি’ সিনেমা প্রযোজনার ঘোষণা দিয়েছেন তিনি। এটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। সম্প্রতি এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। শিগগিরই শুটিংয়ে যাবে টিম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: