মেয়েকে খেতে দিয়ে যান পাশের বাড়ি, ফিরে জঙ্গলে পেলেন মরদেহ

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ১১:৫৪ এএম

মাগুরার মহম্মদপুরের বেথুলিয়া গ্রামে তিন বছর বয়সী মেয়েকে খেতে দিয়ে পাশের বাড়িতে বড় মেয়েকে ডাকতে যান মা। ফিরে এসে আর ঘরে পাননি ছোট মেয়েটিকে। অনেক খোঁজাখুঁজির পর ওই মেয়ে শিশুর মরদেহ উদ্ধার হয় বাড়ির পাশের জঙ্গল থেকে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই শিশুর দুই চাচাকে আটক করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের বেথুলিয়া দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হিরো মোল্লার অভিযোগ সন্ধ্যায় তার মেয়ে হিরাকে ভাত খাওয়াছিলেন স্ত্রী বন্যা খাতুন।

এ সময় পানি আনার প্রয়োজনে মেয়েকে ঘরে রেখে বাড়ির নলকূপে যান বন্যা। পানি এনে ঘরে ঢুকে তিনি মেয়েকে পাননি। খোঁজাখুঁজির কিছুক্ষণ পরে বাড়ির সামনে রাস্তার পাশে মৃত অবস্থায় মেয়েকে দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহত হিরার মাথাসহ একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাত আছে।

বেশ কিছুদিন ধরে হিরো মোল্যার সঙ্গে পারিবারিক নানা বিষয় নিয়ে বিরোধ চলছিল ভাই ফারুক মোল্যা, আলীম মোল্যা ও বিপ্লব মোল্যার। বিরোধের জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ করেন হিরো মোল্যা।

মহম্মদপুর থানার ওসি তদন্ত বোরহানুল ইসলাম জানান, ঘটনার তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদের জন্য ফারুক মোল্যা ও আলিম মোল্যাকে আটক করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: