বগুড়ায় নিখোঁজ শিশুর গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ০৫:২৮ পিএম

বগুড়ার শাজাহানপুরে নিখোঁজের ছয়দিন পর বুলবুল হোসেন বিজয় (৯) নামের এক শিশুর গলা ও হাত-পায়ের রগ কাটা এবং আগুনে পোড়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লক্ষিকোলা গ্রামের একটি পরিত্যক্ত ইট ভাটা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত বুলবুল হোসেন বিজয় লক্ষিকোলা গ্রামের ভ্যান চালক সাইদুল ইসলামের ছেলে। এবং লক্ষিকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্র ছিল।

আজ মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের জানা গেছে, গত বুধবার (৫ অক্টোবর) বিকেলে গ্রামের অন্যান্য শিশুদের সাথে বিজয় মাদলা মালিপাড়া গ্রামের যাওয়ার কথা বলে বের হয়। সন্ধ্যার পর অন্য শিশুরা বাড়ি ফিরলেও বিজয়ের খোঁজ পাচ্ছিলেন না তার পরিবার।

বিজয়ের বাবা বলেন, ছেলে নিখোঁজ হওয়ার পর বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। মঙ্গলবার ভোরে গ্রামের এক ব্যক্তি মাঠে কাজে যাওয়ার পথে লক্ষিকোলা গ্রামের মাহমুদের পরিত্যক্ত ইট ভাটার চিমনীর কাছ থেকে দুর্গন্ধ পেয়ে মরদেহের সন্ধান পান। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

তিনি আরো বলেন, আমার সাথে কারো বিরোধ নেই। ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করি। মাস খানেক আগে ভ্যান গাড়িটি চুরি হয়ে যায়। এনিয়েও কারো সাথে শত্রুতা তৈরি হয়নি। তিন ছেলের মধ্যে বিজয় ২য়। মরদেহের গলাকাটা ছাড়াও হাত-পায়ের রগ কাটা ছিল। শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, মঙ্গলবার বিজয়ের লাশ উদ্ধার করা হয়। সিআইডি'র একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তের কাজ চলছে। এর আগে পরিবারের পক্ষে থেকে থানায় একটি জিডি করা হয়েছিল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: