ভোর হলেই গোপালপুরের হেমনগর ও ঝাওয়াইল ইউনিয়ন পরিষদ নির্বাচন

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ১১:৪২ পিএম

অনেক জল্পনা-কল্পনা শেষে আগামীকাল (১২ অক্টোবর) অনুষ্ঠিত হচ্ছে গোপালপুর উপজেলার হেমনগর ও ঝাওয়াইল ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে হেমনগর ইউনিয়নে ৮ জন এবং ঝাওয়াইল ইউনিয়নে ৪ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। হেমনগর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩০১৭১ জন। কেন্দ্র ১৫টি এবং ভোট কক্ষ সংখ্যা ৯১টি।

এ ইউনিয়নে ত্রিমুখী প্রতিদ্বন্দ্বিতা হবে বলে মনে করছেন ভোটাররা। এখানে 'নৌকা' প্রতীকে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান তালুকদার হীরা, স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী) মাসুদ খান নাসির 'টেবিলফ্যান' এবং অপর স্বতন্ত্র প্রার্থী হেমনগর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক গোলাম রোজ তালুকদার 'ঘোড়া' প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন।

ঝাওয়াইল ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৯৪৪৫ জন। কেন্দ্র ১৩টি এবং ভোট কক্ষ সংখ্যা ৮৭টি। এ ইউনিয়নে দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতা হবে বলে জানিয়েছেন ভোটাররা। এখানে 'নৌকা' প্রতীকে উপজেলা মহিলা লীগের সভাপতি আয়েশা আক্তার শিখা এবং স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী) মিজানুর রহমান তালুকদার 'আনারস' প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: