প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঘুমের মধ্যে পুড়ে অঙ্গার কিশোরী, ঢামেকে ভর্তি মা-ভাই

   
প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরে বসতঘরে আগুনে আনিকা আক্তার (১৭) নামে এক কিশোরী দগ্ধ হয়ে মারা গেছে। এ সময় দগ্ধ হয়েছেন মা জোৎস্না বেগম (৪০) ও ছোট ভাই রোকন মাহমুদ (০৯)। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার (১২ অক্টোবর) সকাল ১০টার দিকে কিশোরীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রণজিৎ কুমার সাহা।

জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গোপালপুর পূর্ব মাগুরী গ্রামের জোড়পোলের পূর্ব পাশে আনোয়ার হোসেনের বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ঘরে থাকা তার মেয়ে আনিকা আক্তার ঘুমন্ত অবস্থায় দগ্ধ হয়ে মারা যায়। আহত হয় তার স্ত্রী জোৎস্না ও ছেলে রোকন মাহমুদ।

লক্ষীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রণজিৎ কুমার সাহা বলেন, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আমরা যাওয়ার আগেই বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। একজনের মৃত্যু ও দুইজন দগ্ধ হয়। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: