প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন, তিন কেন্দ্রের ভোট স্থগিত

   
প্রকাশিত: ১১:৪৩ পূর্বাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

ছবি: সংগৃহীত

গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপনির্বাচনে জালিয়াতির মাধ্যমে গোপন কক্ষে একজনের পরির্বতে আরেকজনের ভোট দেওয়াকে কেন্দ্র করে তিন কেন্দ্রের ভোট স্থগিত করেছে নির্বাচন কমিশন। বুধবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা ও রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম।

তিনি জানান, সাঘাটা ও ফুলছড়ি উপজেলার তিনটি কেন্দ্রে আঙুলের ছাপ নেওয়ার পর ভোটারকে তাড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। জালিয়াতির মাধ্যমে গোপন কক্ষে একজনের পরির্বতে আরেকজন ভোট দেওয়ার অভিযোগে এসব কেন্দ্রের ভোট বন্ধ রাখা হয়েছে।

কেন্দ্রগুলো হলো- সাঘাটা উপজেলার ভরতখালি উচ্চ বিদ্যালয় ও রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ফুলছড়ি উপজেলার ফুলছড়ি পাইলট উচ্চ বিদ্যালয়। জেলা প্রশাসক অলিউর রহমান বলেন, তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। তবে আরও বেশ কিছু কেন্দ্রের ব্যাপারে আমাদের কাছে তথ্য আসছে। যাচাই-বাছাই করে সেগুলোর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে বুধবার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে একটানা বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকেই ভোট দিতে কেন্দ্রে আসেন ভোটাররা। তবে প্রতিটি কেন্দ্রে ভোটারের উপস্থিতি কম ছিল।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: