জামিন শুনানি: আদালতে সেলিম খান

   
প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

ছবি - সংগৃহীত

চাঁদপুরের ‘বিতর্কিত’ ইউনিয়ন চেয়ারম্যান সেলিম খান জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুদকের করা মামলায় জামিন শুনানির জন্য আদালতে হাজির হয়েছেন। বুধবার (১২ অক্টোবর) সকাল ১১টায় আসাদুজ্জামানের আদালতে হাজিরা দেন ঢাকা মহানগর দায়রা জজ মো. দুপুর ২টার পর শুনানি হবে বলে জানিয়েছেন তার আইনজীবী শাহিনুর রহমান।

এর আগে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বালুখেকো নামে পরিচিত সেলিম খান একই বিচারকের আদালতে আত্মসমর্পণ করে তার আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন। অপরদিকে দুদক জামিনের বিরোধিতা করলে উভয়পক্ষের শুনানি শেষে বিচারক তদন্ত প্রতিবেদনসহ জামিন শুনানির জন্য বুধবার (১২ অক্টোবর) দিন ধার্য করেন।

জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি বিশ্বজিৎ দেবনাথের হাইকোর্ট বেঞ্চ তাকে আগাম জামিন দেন। পরে স্থগিতাদেশের আবেদন করে দুদক। পরে ২১ সেপ্টেম্বর সেলিম খানের জামিন স্থগিত করে ২৭ সেপ্টেম্বরের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ দেন চেম্বার আদালত।

প্রসঙ্গত, জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে সেলিম খানের বিরুদ্ধে গত ১ আগস্ট দুদকের সহকারী পরিচালক আতাউর রহমান বাদী হয়ে সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ মামলাটি করেন।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: